১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল (মিথুন রাশি)

১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল (মিথুন রাশি)
১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল (মিথুন রাশি)

মিথুন রাশি

রাশির অধিকর্তা গ্রহ বুধ, বুধ চঞ্চলমতি ও উদ্যমী গ্রহ। যার ফলে এই রাশির ব্যক্তিদের মেধাশক্তি হয় তীক্ষ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাব যুক্ত। গ্রহসন্নিবেশ অনুযায়ী বছরের প্রারম্ভটা মিথুন রাশির জাতক জাতিকার জন্য সম্ভাবনাময়। এ বছর সামগ্রিক পরিস্থিতি অনুকলে থাকবে। সাময়িক যে অচলাবস্থার সৃষ্টি হয়েছিল তার উন্নতি হবে। শত্রুরা নিয়ন্ত্রণে থাকবে। পারিবারিক ক্ষেত্রে শুভফলের আশা করা যায়। তবে আত্মীয়দের সঙ্গে সাময়িক সম্পর্কের অবনতির সম্ভাবনা। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা আছে। প্রতিযােগিতামূলক ক্ষেত্রে সচেষ্ট হলে আশাতীত শুভফল লাভের সম্ভাবনা। দীর্ঘমেয়াদি পরিকল্পনার সফল রূপায়ণ সম্ভব হবে। প্রভাবশালী ব্যক্তির দ্বারা সামগ্রিক পরিস্থিতি স্বপক্ষে থাকার সম্ভাবনা দেখা যায়। বিদ্যায় সাময়িক কিছু সমস্যা এলেও নিজের চেষ্টায় অনেকাংশে সফল হওয়ার সম্ভাবনা দেখা যায়। বিবাহে বাধার সম্মুখীন হতে হবে। আর্থিক ক্ষেত্রে ব্যয়ের সম্ভাবনা দেখা যায়। এ বছর একাধিকবার ভ্রমণের সুযােগ আসবে।

দেহভাব-এ বছর শারীরিক সমস্যাগুলি নিয়ন্ত্রণে থাকবে। তবে পূর্বের কোনাে জটিল রােগ সমস্যার সৃষ্টি করতে পারে। বক্ষপীড়া, স্নায়ুঘটিত রােগে কষ্ট পাওয়ার সম্ভাবনা। অনিয়ন্ত্রিত জীবনযাপনে সতর্ক থাকতে হবে। পুরাতন রােগবৃদ্ধির সম্ভাবনা দেখা যায়।

শিক্ষা-এ বছর শিক্ষাক্ষেত্রে কিছুটা বাধার সম্মুখীন হতে হবে। উচ্চশিক্ষায় অনেকাংশে সুফল লাভের সম্ভাবনা দেখা যায়। বাণিজ্য, কলা বিভাগের শিক্ষার্থীদের আশানুরূপ ফল লাভের সম্ভাবনা দেখা যায়।

ধনভাব-এ বছর আর্থিক ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। মাঝেমাঝে অতিরিক্ত ব্যয়ের সম্মুখীন হতে হবে। পূর্বের পাওনা অর্থ ফিরে পাওয়ার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে। আয়ব্যয়ের নিরিখে সমতা বজায় থাকবে।

সম্পত্তি, চাকরি ও ব্যবসা-এ বছর নতুন সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা দেখা যায়। পুরাতন সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটে যেতে পারে। পারিবারিক সম্পত্তির ব্যপারে কিছুটা বিরােধের সম্মুখীন হলেও তা মিটে যাবে। এ বছর কর্মক্ষেত্রে সাময়িক বাধার সম্মুখীন লক্ষ্য করা যায়। তবে কর্মপ্রার্থীদের কর্মলাভের যােগ দেখা যায়। এ বছর ব্যবসায়ীক ক্ষেত্রে অনেক পরিকল্পনা সফল রূপায়ন সম্ভব হবে। ব্যবসায়ে নতুন লগ্নি করলে সুফল লাভের সম্ভাবনা। অংশীদারি ব্যবসায়ে অংশীদারের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। আমদানি রপ্তানি ব্যবসায়ে আশানুরূপ ফল লাভের সম্ভাবনা। টেকনিক্যাল পেশায় যুক্তরা আশানুরূপ সুফল লাভ করবেন। এছাড়া বিভিন্ন পেশায় যুক্তদের অনেকাংশে শুভফল লাভের সম্ভাবনা আছে।

প্রতিকার- হীরক, পােখরাজ অভাবে রূপা, সােনা অভাবে রামবাসকের মূল, বামনহাটির মূল ধারণে সুফল লাভ হবে।

*

Post a Comment (0)
Previous Post Next Post