১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল (মেষ রাশি)

১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল ( মেষ রাশি )
১৪২৮ সালের ব্যক্তিগত রাশিফল (মেষ রাশি) 

মেষ রাশি (Aries)

এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি, তেজস্বী, স্পষ্ট বক্তা ও মিশুক প্রকৃতির হয়ে থাকেন। গ্রহ সন্নিবেশ অনুযায়ী মঙ্গলের মেষে অবস্থান এবং বৃহস্পতি ও শনির দৃষ্টির কারণে ১৪২৮ সাল মেষ রাশির জন্য মিশ্র সম্ভবনাময়। এ বছর একাধিক ক্ষেত্রে উন্নতির সুযােগ এলেও মাঝেমাঝে অস্থির মানসিকতার জন্য হাতছাড়া হতে পারে। এ বছর কথাবার্তায় সতর্কতা অবলম্বন করতে হবে। একাধিকবার আত্মীয় বিরােধের সম্ভাবনা দেখা যায়। আর্থিক ক্ষেত্রে সতর্কতা অবলম্বন না করলে অতিরিক্ত অর্থব্যয়ের সম্ভাবনা। দাম্পত্য ক্ষেত্রে উন্নতির সুযােগ আসবে। বিবাহে সম্ভাবনা দেখা যায়। প্রতিযােগিতামূলক ক্ষেত্রে আশানুরূপ ফল লাভের সম্ভাবনা। কর্মপ্রার্থীদের কমলাভের সুযােগ আসবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশে কর্মের সুযােগ লাভের সম্ভাবনা দেখা যায়। এ বছর পারিবারিক শত্রুতা বৃদ্ধি হওয়ার সম্ভাবনা দেখা যায়। একাধিকবার ভ্রমণের সুযােগ সৃষ্টি হতে পারে।

দেহভাব- এ বছর স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বাত জাতীয় রােগে ও অর্শ জাতীয় রােগে কষ্ট পাওয়ার যােগ আছে।

শিক্ষা-এ বছর শিক্ষা ক্ষেত্রে আশানুরূপ উন্নতির সম্ভাবনা আছে। যারা চিকিৎসা সংক্রান্ত শিক্ষায় যুক্ত তাদের সুফল লাভের সুযােগ আসবে। বিদেশে পড়াশুনার সুযােগ পাওয়ার আশা লক্ষ্য করা যায়।

ধনভাব-বছর অযথা অর্থ ব্যয়ের সম্ভাবনা দেখা যায়। বিশেষত স্বাস্থ্যহানির কারণে অর্থক্ষতির সম্ভাবনা দেখা যায়। দীর্ঘদিনের পাওনা অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনায় বাধা আসতে পারে। ব্যবসায় . অর্থলগ্নির ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। সঞ্চিত অর্থনাশের সম্ভাবনা দেখা যায়।

সম্পত্তি, চাকুরি ও ব্যবসা- সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে। নতুন সম্পত্তি ক্রয়ে লােকসান হওয়ার সম্ভাবনা দেখা যায়। পূর্বের সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে পারিবারিক বিরোধ সৃষ্টি হতে পারে। অংশীদারি সম্পত্তিতে সমস্যা ও মতবিরােধের সম্ভাবনা দেখা যায়। চাকুরিরতদের উন্নতির সুযােগ আসবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে আসার সম্ভাবনা দেখা যায়। ব্যবসায়ীদের সতর্কতা অবলম্বন করতে হবে। অংশীদারি ব্যবসায়ে অংশীদারের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আমদানি রপ্তানি ব্যরসায়ে যুক্তদের সুফল লাভের সম্ভাবনা দেখা যায়। রাসায়ণিক দ্রব্যের ব্যবসায়ে সুফল লাভের আশা করা যায়।

প্রতিকার: ক্যাটস আই, মুক্তা অভাবে লােহা, শঙ্খ অভাবে অশ্বগন্ধার মূল ক্ষিরিকা মূল ধারণে সুফল লাভ হবে।


Related Search Tags: মেষ রাশির বৈশিষ্ট্য,মেষ রাশি 2021,মেষ রাশি কি,মেষ রাশি এই সপ্তাহ,মেষ রাশি রাশিফল,মেষ রাশি ২০২১ কেমন যাবে, মেষ রাশি in english

*

Post a Comment (0)
Previous Post Next Post