KineMaster Pro Mod Apk 2021 (No Watermark)

আপনি কি একজন প্রফেশনাল মানের ভিডিও এডিটর হতে চান কিন্তু আপনার কাছে পিসি অথবা ল্যাপটপ নেই? তাহলে আপনি Kinemaster Mod Apk (Unlocked) ট্রাই করে দেখতে পারেন।

এখন থেকে, ইউটিউব চ্যানেল, ভিব্লগ অথবা আপনার ব্যক্তিগত ব্যবহারের জন্য Kinemaster apk. দিয়ে কোন ওয়াটারমার্ক ছাড়াই প্রফেশনাল ভিডিও তৈরি করুন।


KineMaster Pro Mod Apk 2021 (No Watermark)
KineMaster Pro Mod Apk 2021 (No Watermark)


Kinemaster  হচ্ছে একটি freemium application,যার অর্থ হচ্ছে আপনি এটা ফ্রিতে নরমাল ভিডিও এডিটিং করার জন্য ব্যবহার করতে পারবেন কিন্তু  ফুল পটেনশিয়াল অ্যাক্সেস করার জন্য আপনাকে তাদের প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে যেটাতে খরচ পড়বে প্রায় $4.99/month or $39.99/annual.

Kinemaster  অ্যাপসটির অন্যতম ভালো বিষয়টি হচ্ছে আপনি এটা ইন্সটল করার পর থেকেই ভিডিও তৈরি অথবা এডিট করতে পারবেন। হ্যাঁ, এটি ব্যবহার করা খুবই সহজ।
Kinemaster  প্লে স্টোরে অ্যাভেলেবল থাকা অ্যাপস গুলোর মধ্যে অন্যতম একটা fully-featured app  যেটিতে একটা ভিডিও তৈরি করা অথবা এডিট করার জন্য যে সকল ফিচারস প্রয়োজন সবগুলোই অন্তর্ভুক্ত আছে।

কিন্তু আজকে আমরা আপনাকে ডাইরেক্ট ডাউনলোড লিংক দিব যেখান থেকে আপনি Kinemaster Mod Apk 2021 ব্যবহার করতে পারবেন কোনরকম ওয়াটারমার্ক ছাড়াই এবং এখানে সবগুলো ফিচারস আনলক করা অবস্থায় আপনি পাবেন।

আর্টিকেলটি পড়তে থাকুন এবং আমি আপনাকে দেখিয়ে দিব কোনো রকম কোনো লোক হায়ার করা ছাড়াই  কিভাবে আপনি প্রফেশনাল মানের ভিডিও তৈরি করতে পারেন এই অ্যাপসটি ব্যবহার করে।

Kinemaster কি?:

Kinemaster  হচ্ছে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একটা প্রফেশনাল, ফুললি ফিচার্ড প্যাক ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশন।

এটি আপনাকে একটি বৃহৎ পরিসরে ভিডিও এডিটিং করার ফাংশন গুলো যেমন ভয়েস ওভার, ক্রোমা কি এর দ্বারা  ব্যাকগ্রাউন্ড চেঞ্জ , মাল্টিপল ভিডিও লেয়ার সহ আরো অনেক কিছু ব্যবহার করার সুযোগ প্রদান  করবে।

Kinemaster apk, ব্যবহার করার মাধ্যমে,  আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে ভিডিও তৈরি অথবা এডিট করতে পারবেন। এছাড়াও  ইউটিউব এর জন্য আপনার গেমপ্লে ভিডিও,  ইনস্টাগ্রাম ভিডিও টিক টক ভিডিও অথবা ভিব্লগিং করার ভিডিও এডিট করতে পারবেন।

ডিসেম্বর 2013 সালে,  এন্ড্রয়েড ফোনের জন্য NexStreaming  দ্বারা প্রথম Kinemaster  লঞ্চ করা হয়।মাত্র দুই বছরের মধ্যে প্রায় 6M+ active users লাভ করে যেটি দিনে দিনে আরও বৃদ্ধি পাচ্ছে।

বর্তমানে প্লে স্টোরে এটির ডাউনলোড 100M+ এবং রেটিং আছে 4.4/5.0  এটি থেকেই বোঝা যায় যে  কত জনপ্রিয় এই এ্যাপস টি!

আমি আগেই বলেছি যে, Kinemaster  একটি ফ্রি প্রিমিয়াম অ্যাপ্লিকেশন যেখানে আপনি নরমাল কাজ করার জন্য নরমাল ফাংশনগুলো পাবেন সম্পূর্ণ ফ্রিতে। কিন্তু আপনি যদি আরো কিছু প্রিমিয়াম ফিচার ব্যবহার করতে চান তাহলে আপনাকে অবশ্যই তাদের প্রিমিয়াম মেম্বারশিপ প্লান কিনতে হবে।

Kinemaster Mod Apk কী?:

Kinemaster Mod Pro Apk হচ্ছে অফিশিয়াল কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের একটি মডিফাইড অথবা ক্রাকড ভার্শন যেটির দ্বারা আপনি সব ধরনের প্রিমিয়াম ফিচারগুলো যেমন স্পিড কন্ট্রোল, মাল্টিপল ভিডিও লেয়ার ক্রোমা কি এবং আরও অনেক কিছু ফ্রিতে ব্যবহার করার সুযোগ পেয়ে যাবেন।

এই অ্যাপসটিতে ওয়াটারমার্ক ফিচারটি  আনব্লক করা আছে,  যার অর্থ আপনি প্রফেশনাল ভিডিও তৈরি করতে পারবেন কোনো রকম ওয়াটারমার্ক এর চিন্তা করা ছাড়াই।

No. Nama Kinemaster Pro Mod Apk
1 Size 81 MB
2 Modded Version 4.14.4.16740.GP (Latest)
3 Price Free
4 Offered By Kinemaster Corporation
5 Mod Features Pro Unlocked + No Watermark


Kinemaster Pro Apk আপনি কি করতে পারবেন:

  •  অ্যান্ড্রয়েড ফোন থেকে প্রফেশনাল ভিডিও তৈরি।
  •  কোন ভিডিও এর ব্যাকগ্রাউন্ড রিমুভ।
  •  মাল্টিপল লেয়ার অ্যাড করতে পারবেন।
  • 4K কোয়ালিটির ভিডিও সেভ করতে পারবেন।
  •  ভিডিওগুলো কম্বাইন করার জন্য প্রিমিয়াম ট্রানজেকশন ব্যবহার করতে পারবেন।
  •  দুইটা ভিডিও একসাথে ব্লেন্ড করতে পারবেন।
  •  যে কোন ভিডিওতে ভয়েস  ওভার  দিতে পারবেন।

Kinemaster pro  দিয়ে আপনি যা কিছু করতে পারবেন তার লিস্ট অনেক বড় আমি এখানে শুধুমাত্র মেইন পয়েন্ট গুলো উল্লেখ করলাম।

অন্যান্য ভিডিও এডিটরের থেকে নতুন কিছু যেমন কালার স্কিম, ভয়েস এনালাইজার, স্পিড কন্ট্রোল আরো অন্যান্য ফিচারস গুলো ব্যবহার করতে পারবেন।

যদি আপনি একজন ছাত্র হয়ে থাকেন যে কিনা Kinemaster premium  কেনার জন্য টাকা ব্যয় করতে পারছেন না তাহলে এই Kinemaster mod apk আপনার জন্য।

Kinemaster Mods এর রকমসকম:

আপনি জানেন যে ইন্টারনেটে ভিন্ন ভিন্ন ধরনের Kinemaster Apk  এভেলেবেল আছে। আমি নিচে কয়েকটি  মুডেড ভার্সন এর লিস্ট দিয়েছি।

Kinemaster Gold Mod Apk

আপনি যদি Kinemaster mod apk এর প্রচলিত ভার্সনের দ্বারা বিরক্ত বোধ করেন তাহলে আমি আশা করি আপনি এই Kinemaster Gold Pro Apk. অনেক বেশি পছন্দ করবেন। আপনি এখানে একটা গোল্ডেন লে-আউট পাবেন যেটি ব্যবহার করার মাধ্যমে আপনি ভিডিও এডিটরের একটা অন্যরকম অভিজ্ঞতা লাভ করবেন এবং ভিডিও এডিট করতে অনেক বেশি স্বাচ্ছন্দ অনুভব করবেন। এই ভার্সনটি ব্যবহার করে একটি নেক্সট লেভেল এর এক্সপেরিয়েন্স পাওয়া যায়।

এখন থেকে আপনি ভিডিওতে মিউজিক অ্যাড রিভার্স কার্ট এমনকি ব্লেন্ড পর্যন্ত করতে পারবেন। সিম্প্লি নো কপিরাইট মিউজিক এবং ভিডিও ইমপোর্ট করার পর আপনি এটি এডিট করার জন্য সম্পূর্ণ প্রস্তুত হয়ে যাবেন।

Kinemaster Mod Apk ফিচারসমূহ:

 আপনি জানেন যে, কাইনমাস্টার হচ্ছে একটি ফিচারস  প্যাক  যেটি আপনাকে  একটি অসাম ভিডিও তৈরি করতে নিশ্চিত ভাবে সাহায্য করবে । নিচে আমি Kinemaster mod apk  এর কিছু ইম্পর্ট্যান্ট ফিচার গুলো উল্লেখ করছি যেগুলো আমি নিজেই খুব পছন্দ করি।

 যদি আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে কনফিউশনে পড়ে থাকেন তাহলে নিচের এই ফিচারগুলো পড়ার মাধ্যমে আপনি ডিসিশন নিতে পারবেন যে আপনি ডাউনলোড করবেন কিনা। 


Multi-Layer Unlocked

আপনি কি text, images, gifs, or এমনকি অন্য video  অ্যাড করতে চান আপনার মিডিয়াতে ? তাহলে এই মাল্টিমিডিয়া ফিচারস আপনার জন্য।  এই ফিচারটির মাধ্যমে আপনি আনলিমিটেড  লেয়ার অ্যাড করতে পারবেন আপনার মাল্টিমিডিয়া ফাইলটিতে এবং আপনার ভিডিওটিকে আরো বেশি অ্যাট্রেক্টিভ করে তুলতে পারবেন। 


এটি একটি প্রিমিয়াম ফিচার  কিন্তু কাইনমাস্টার মুড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার মাধ্যমে আপনি এই ফিচারটি সহজেই ফ্রিতে পেয়ে যাবেন।

আপনি যদি না জানেন যে এটি কিভাবে ব্যবহার করতে হবে তাহলে নিচের স্টেপগুলো ফলো করুন।

কিভাবে মিডিয়া ফিচারস গুলো ব্যবহার করব:

  • Kinemaster Pro Mod যেটি আপনি ডাউনলোড করেছেন সেটি ওপেন করুন
  • ‘+’ এই সিম্বল টির উপর ক্লিক করুন এবং  মিডিয়া অপশনে ক্লিক করে আপনার বেস্ট মিডিয়াটি  সিলেক্ট করুন।
  •  এখন লেয়ার অপশনে ক্লিক করুন এবং  ‘Media’  লেয়ার সিলেক্ট করুন ।
  • যে ফাইলটি আপনার লেয়ার রাখতে চান সেই ফাইলটি সিলেক্ট করুন। 


এই  মাল্টি লেয়ার টি  ছবি এবং ভিডিও উভয় সাপোর্ট করে। এছাড়াও আপনি গ্রিন স্কিন ভিডিও ব্যবহার করতে পারবেন এই ফিচারটি ব্যবহার করে।

Speed Control

সোলো মোশন ভিডিও আসলেই অনেক অ্যামেজিং হয়ে থাকে এবং এটি ভিডিওটিকে আরো অনেক বেশি এট্রাক্টিভ করে তোলে।

যদি আপনি স্লো মোশন ভিডিও লাভার হয়ে থাকেন এবং সোলো মোশন ইফেক্টিভ আপনার ভিডিওতে ব্যবহার করতে চান তাহলে এই স্পিড কন্ট্রোল ফিচারটি আপনার জন্য একটি বেস্ট অপশন হবে।


এই স্পিড কন্ট্রোল ফিচারটি ব্যবহার করে,  আপনি আপনার ভিডিওটি কে ফাস্ট ফরওয়ার্ড অথবা এটিকে স্লো করতে পারেন আপনার প্রয়োজন অনুসারে।

অথবা আপনি যদি চান তাহলে একটি নির্দিষ্ট অংশের স্পিডও আপনি কন্ট্রোল করতে পারবেন এই অপশনটি ব্যবহার করে তাহলে আপনার প্রয়োজন হবে এই সফটওয়্যার টি।

কিভাবে প্রফেশনাল ভাবে speed control ব্যবহার করবেন:

  • আপনার ভিডিও টি ওপেন করুন মিডিয়া অপশনে  নেভিগেট এর মাধ্যমে
  •  এখন.  আপনার ভিডিওটি সিলেক্ট করুন
  •  স্পিড কন্ট্রোল বাটনে ক্লিক করুন
  •  এবার আপনার পছন্দের স্পিডটি ইউজ করুন 16x options মাধ্যমে


পুরনো ভার্সনটিতে শুধুমাত্র 2x option ছিল কিন্তু 16x নতুন যুক্ত হয়েছে নতুন ভার্সনটি।


Chroma Key Unlocked

এটা আমার একটি ফেভারিট ফিচারস এই Kinemaster Pro Mod অ্যাপ্লিকেশন টি যেটির মাধ্যমে আপনি ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ করতে পারবেন যেকোন লেয়ারের মিডিয়াটি সাহায্যে। জাস্ট আপনার গ্রিন স্কিন ভিডিও টি  choose  করুন,  এবং ক্রোমা কি অপশনটি চালু করুন এবং এটিকে ট্রান্সপারেন্ট করে দিন।  এটি এমন সহজ।


যদি আপনি একজন Hollywood lover হয়ে থাকেন এবং আপনি যদি আপনার ভিডিওতে VFX effects ব্যবহার করতে চান তাহলে এই ক্রোমা কি ফিচারটি আপনার জন্য বেস্ট অপশন হবে। 

কিভাবে সঠিক ভাবে Kinemaster Chroma key feature ব্যবহার করবেন:

  • আপনার মিডি অপশন থেকে মিডিয়া ফাইল টি  সিলেক্ট করুন
  •  এরপরে,  লেয়ার বাটনে ক্লিক করুন এবং যে কোন গ্রিন স্কিন ভিডিও সিলেক্ট করুন
  •  এখন একটা লেয়ারের ভিডিও সিলেক্ট করুন এবং ক্রোমা কি অপশন এ যান এবং এটিকে অন করে দিন
  •  শ্যাডো মাস্ক অপশনটি ব্যবহার করুন সম্পূর্ণরূপে গ্রিন স্কিন রিমুভ করার জন্য


একটা বিষয় মনে রাখবেন যে ক্রোমা কি অপশনটি শুধুমাত্র কাজ করে লেয়ার মিডিয়াতে।খুব ভালো ফলাফলের জন্য শ্যাডো মাস্ক অপশনটি ব্যবহার করুন সম্পূর্ণরূপে ব্যাকগ্রাউন্ড রিমুভ করার জন্য।


No Watermark

Watermarks হচ্ছে প্রধান কারণ যে জন্য অনেক প্রফেশনাল ভিডিও এডিটরা ভিডিও এডিটিং এর ফ্রী ভার্শন ব্যবহার করে না ।আপনি যেমনটা জানেন যে, কাইনমাস্টার ফ্রী ভার্শনটিতেও  ওয়াটারমার্ক রয়েছে। কিন্তু আপনি যদি ওয়াটারমার্ক রিমুভ করতে চান তাহলে আপনাকে তাদের সাবস্ক্রিপশন কিনতে হবে।


কিন্তু এই Kinemaster No watermark mod apk  এর মাধ্যমে,  আপনি ঐ ধরনের কোন সমস্যা পাবেন না । আমরা এই অ্যাপ্লিকেশনটি থেকে সম্পূর্ণরূপেই ওয়াটারমার্ক রিমুভ করে দিয়েছি।

এর অর্থ সে যখনই আপনি Kinemaster থেকে কোন ভিডিও এক্সপোর্ট করবেন, এটা হবে ওয়াটারমার্ক ফ্রী হাই কোয়ালিটি ভিডিও। জাস্ট ইনস্টল করুন Kinemaster pro apk, এবার আপনি ওয়াটারমার্ক ছাড়া ভিডিও তৈরীর জন্য প্রস্তুত।

High-Resolution Export Quality

কাইনমাস্টার সফটওয়্যারটি ব্যবহার করে আপনি হাই কোয়ালিটির ভিডিও এক্সপোর্ট করতে পারবেন হাই কোয়ালিটির ভিডিও বলতে বোঝায় এলিমেন্টস গুলোর সঠিক ব্যবহার ট্রানসলেশন গুলোর পারফেক্ট কম্বিনেশন এবং আপনার ভিডিও কোয়ালিটি । 

যদি আপনি একজন ইউটিউবার হয়ে থাকেন এবং যদি আপনার ভিডিও 4K কোয়ালিটি করতে চান তাহলে এই এপ্লিকেশনটি আপনার জন্য বেস্ট একটি অ্যাপ্লিকেশন হবে। 


নিচে হাই কোয়ালিটির ভিডিও এর কোয়ালিফিকেশন গুলো দেখে নিন:

No. Video Resolution Frame Rate
1 QHD 1440p 30
2 FHD 1080p 25 ( Pal )
3 HD 720p 24 ( Cinema )
4 SD 540p 15
5 480p 12
4 360p


কিভাবে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করব:

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আমরা আপনাকে একটি লিংক প্রোভাইড করব । আপনি লিংকটি কপি করে নতুন একটি ট্যাবে গিয়ে পেস্ট করে লিংকটিতে প্রবেশ করবেন। লিংকটিতে প্রবেশ করার পর, আপনি একটি download-button পেয়ে যাবেন সিম্প্লি ডাউনলোড বাটনে ক্লিক করে আপনি আপনার কাঙ্খিত ফাইলটি ডাউনলোড এবং ইন্সটল করে নিবেন। প্রক্রিয়াটি খুবই সহজ নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি আমাদের দেওয়া লিংকটি কপি করুন এবং ব্রাউজারের সার্চ বারে গিয়ে পেস্ট করুন এবং ওই লিংকটিতে প্রবেশ করে ফাইলটি ডাউনলোড করে নিন।


 যদি ফাইলটি পেতে কোন সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আরো অন্যান্য অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংকের জন্য আমাদের এই সাইটটি ভিজিট করে দেখতে পারেন এবং যদি আপনাদের কোন কাঙ্খিত ফাইলটি লাগে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন আমরা অবশ্যই আপনাদেরকে ফাইলটি দেওয়ার চেষ্টা করব। 


Kinemaster pro mod apk টি কি ব্যবহার করার জন্য সম্পূর্ণ নিরাপদ?

হ্যাঁ এই অ্যাপ্লিকেশনটি শতভাগ নিরাপদ আপনি এটি ব্যবহার করার সময় কোন রকম সিকিউরিটি সমস্যার সম্মুখীন হবেন না। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিশ্চিন্তে ব্যবহার করুন।


please share if you like

*

Post a Comment (0)
Previous Post Next Post